1. admin@bnewstime.com : admin : Md Rayhan
  2. ovro.sajib@gmail.com : Md Sojib Hossain : Md Sojib Hossain
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্বাগতম....

যে পোশাকে শিশু হাসে

  • প্রকাশের সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ১৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

মো : রাইয়ান হোসাইন 

এ এক অন্য রকম খুশি। কাউকে কিছু দেয়ার আনন্দে প্রতিবারের ন্যায় এবারও “ঢাকা পলিটেকনিক ইন্সিটিউট রোভার এলামনাই এসোসিয়েশন” এ মহতি আয়োজন করে।

দরিদ্র ও সুবিধা বঞ্ছিত পথ শিশুদের পাশে ‘ঈদে হোক নতুন কিছু ’ শিরোনামে ২০১৬ সাল থেকে একটি কার্যক্রম হাতে নিয়েছিল। সেই ধারাবাহিকতায় সিজন-০৬ (ষষ্ঠবারের মতো) এই ঈদ এ সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের হাসি ছড়িয়ে দিতেই ঢাকা পলিটেকনিক ইন্সিটিউট রোভার এলামনাই এসোসিয়েশন তাদের পাশে দাড়ায়।

পোশাক বিতরণ

ঢাকা পলিটেকনিক ইন্সিটিউট রোভার এলামনাই এসোসিয়েশন উদ্যোগে এবং ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট রোভার স্কাউট গ্রুপ ও ইউনাইটেড ওপেন স্কাউট গ্রুপ এর সহযোগিতায় শুক্রবার সকালে রাজধানীর (ডিপিআই) নিজস্ব ক্যাম্পাস প্রাঙ্গনে শতাধিক শিশুর মাঝে রমজানের ঈদেকে কেন্দ্র করে নতুন কাপড় বিতরণ করা হয়।

ঈদের নুতন পোষাক বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন – ঢাকা পলিটেকনিক ইন্সিটিউট এর সম্মানিত অধ্যক্ষ জনাব ইঞ্জিনিয়ার কাজী জাকির হোসেন সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, ডিপিআই রোভার স্কাউট গ্রুপ এর সম্পাদক, আরএসএল সহ অন্যান্য শিক্ষকবৃন্দ। সেই সাথে উপস্থিত এবারের ঈদ উৎসব প্রোগ্রামের আহবায়ক জানাব ইঞ্জিনিয়ার মো: মাহাবুব আলম, কোষাধাক্ষ জনাব ইঞ্জিনিয়ার আলমগীর কবির আবির, সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোঃ রাকিবুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা পলিটেকনিক ইন্সিটিউট রোভার এলামনাই এসোসিয়েশনের সদস্যবৃন্দ, বর্তমান ডিপিআই রোভার ও ইউনাইটেড স্কাউট গ্রুপের রোভারবৃন্দ।

ঈদের পোশাক বিতরণ

পোষাক বিতরণ কার্যক্রম শেষে সম্মানিত অধ্যক্ষ বলেন- ‘যারা এমন মহতি উদ্যোগ গ্রহণ করেছেন তাদের প্রতি আন্তরিক সাধুবাদ জানাই’ আজাকাল দরিদ্র ও সুবিধা বঞ্চিত পথ শিশুদের কথা কজনই বা ভাবে।

ঈদ উৎসব প্রোগ্রামের আহবায়ক জানাব ইঞ্জিনিয়ার মো: মাহাবুব আলম বলেন , ঢাকা পলিটেকনিক ইন্সিটিউট রোভার এলামনাই এসোসিয়েশনের এর অন্যান্য সামাজিক কার্যক্রম এর মধ্যে “ঈদে হোক নতুন কিছু” অন্যতম । মানুষ মানুষের জন্য, আমাদের সকলের উচিত দরিদ্র ও সুবিধা বঞ্চিত পথ শিশুদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া।

ঈদ উৎসব প্রোগ্রামের এর কোষাধাক্ষ কোষাধাক্ষ জনাব ইঞ্জিনিয়ার আলমগীর কবির আবির বলেন কোমলমতি শিশুদের জন্য আমাদের এই প্রোগ্রামটি যখন ঘোষণা আসে আমরা তাৎক্ষণিক অভূতপূর্ণ সাড়া পাই, যা সত্যিই আমাদের কাজকে অনুপ্রাণিত করে।

সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোঃ রাকিবুল ইসলাম বলেন , ঈদে হোক নতুন কিছু কার্যক্রমটি ভালমত সম্পন্ন করতে পেরে অনেক ভাল লাগছে। আশা করছি ভবিষ্যতে আমাদের এই কার্যক্রম চালু থাকবে।

পোশাক পেয়ে আনন্দিত শিশুরা

পোশাক বিতরণের শেষে শিশুদের মধ্যে অনেকেই উচ্ছ্বাস প্রকাশ করেন এবং বি নিউজ টাইম কে বলেন, আমরা প্রতিবছর এরকম পোশাক পেয়ে খুবই খুশি এবং এই পোশাক পরে ঈদের দিন খুবই আনন্দের করবো। ও এই পোশাক পড়ে আমাদের বন্ধুদের সাথে ঘুরতে যাব।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ বি নিউজ টাইম
Theme Customized By Shakil IT Park