1. admin@bnewstime.com : admin : Md Rayhan
  2. ovro.sajib@gmail.com : Md Sojib Hossain : Md Sojib Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্বাগতম....

প্রবাসীদের জন্য ৫টি সংরক্ষিত আসনের দাবি আলোচনা সভা

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪
  • ৩০২ বার পঠিত

বিশেষ প্রতিনিধি

আন্তর্জাতিক প্রবাসী মানবাধিকার ফাউন্ডেশনের
জাতীয় কাউন্সিল সম্পন্ন, ও জাতীয় সংসদে প্রবাসীদের জন্য ৫টি সংরক্ষিত আসনের দাবি জানিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সেই সাথে আন্তর্জাতিক প্রবাসী মানবাধিকার ফাউন্ডেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
মনিরুজ্জামানকে চেয়ারম্যান ও কে এম ওমর ফারুককে সাধারণ সম্পাদক।

আজ ১৭ জানুয়ারি ২০২৪, বুধবার, বিকাল ৩ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি, নসরুল হামিদ মিলনায়তনে আন্তর্জাতিক প্রবাসী মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে ৬ষ্ঠ জাতীয় কাউন্সিল ও পরিচিতি সভা এবং জাতীয় সংসদে প্রবাসীদের সর্বনিম্ন ৫টি সংরক্ষিত সংসদীয় আসনের দাবিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা এইচ এম মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সংগঠনের উপদেষ্টা মোঃ মঞ্জুর হোসেন ঈসার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা বিচারপতি এস এম মুজিবর।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য হাজী রহিম উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, বায়রার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলী হায়দার চৌধুরী, জাতীয় জনতা ফোরামের সভাপতি ও সংগঠনের উপদেষ্টা মোহাম্মাদ অলিদ বিন সিদ্দিকী তালুকদার।

বাংলাদেশ অভিবাসী শ্রমিক ফোরাম চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসাইন, সংগঠনের উপদেষ্টা মীর আব্দুল মান্নান, মোঃ মাহবুবুল ইসলাম ওসমানীয়া ওভারসীজ লিঃ এর চেয়ারম্যান শেখ ওসমান গনি বেলাল, মানবিক বিশ্বের স্বপ্ন-দ্রষ্টার চেয়ারম্যান ড. শরীফ সাকী (পিএইচডি),
তোফাজ্জল হোসেন সাংগঠনিক সম্পাদক গণ অধিকার পরিষদ, অভিনেতা সিদ্দিকুর রহমান, অগ্রগামী মিডিয়া ভিশনের নির্বাহী পরিচালক গোলাম ফারুক মজনুসহ প্রমুখ।

সভায় সংগঠনের পক্ষ থেকে জাতীয় সংসদে প্রবাসীদের জন্য ৫টি সংসদ সদস্য পদ সংরক্ষিত করার জন্য দাবি তোলা হয় এবং প্রবাসীদের কল্যাণে যারা কাজ করছেন তাদের সার্বিক সহযোগিতা করার জন্য আহ্বান জানানো হয়।

সংগঠনের ৬ষ্ঠ কাউন্সিলে আগামী তিন বছরের জন্য চেয়ারম্যান হিসেবে আবারও নির্বাচিত হন এইচ এম মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক কে এম ওমর ফারুক, ১নং ভাইস চেয়ারম্যান মোঃ আরিফুর রহমান, ১নং সদস্য মোঃ শফিকুল ইসলাম খান, ১নং সদস্য যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ গোলাম সারওয়ারকে ঘোষণা করা হয়। আগামী তিন মাসের মধ্যে নবনির্বাচিত কমিটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ বি নিউজ টাইম
Theme Customized By Shakil IT Park